ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

স্কুল ছাত্র

আনিসুরের গাড়ি চালকই তার ছেলের অপহরণকারী

ঢাকা: ঢাকার একজন ব্যবসায়ী আনিসুর রহমান। তার ছেলের নাম মো. জামিনুর রহমান (১১)। তাকে স্কুলে আনা নেওয়া করতেন গাড়ি চালক কামরুল হাসান (২৮)।

‘রড চুরির’ অভিযোগে ইঞ্জিনিয়ার-শ্রমিকের পিটুনিতে মৃত্যু হয় আকাশের

ঢাকা: রাজধানীতে ‘রড চুরির’ অভিযোগে ইঞ্জিনিয়ার-শ্রমিকের পিটুনিতে মৃত্যু হয়েছে আকাশ নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

ঝিনাইদহে সাপের ছোবলে স্কুল ছাত্রের মৃত্যু

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার ধানহাড়ীয়া গ্রামে সাপের কামড়ে সূর্ষ আহমেদ (১৪) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট)

নিহত শ্রাবণের পরিবারকে দেখতে গেলেন ওয়াদুদ

খাগড়াছড়ি : খাগড়াছড়ির খবংপড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেট পড়ে নিহত শিশু শ্রাবণ দেওয়ানের (৬) পরিবারের সঙ্গে সাক্ষাত করেছেন সাবেক

কিশোর গ্যাংয়ের সদস্য কুপিয়েছে স্কুলছাত্রকে

জামালপুর: জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নে কিশোর গ্যাংয়ের সদস্য সিফাতের ছুরিকাঘাতে আকাশ নামে এক স্কুল শিক্ষার্থী আহত হয়েছে।

ক্লাসে ভুল বই নেওয়ায় ছাত্রীর মাথায় আঘাত, হাসপাতালে ভর্তি

টাঙ্গাইল: টাঙ্গাইলের গোপালপুরে ক্লাসে ভুল বই নেওয়ায় নবম শ্রেণির এক ছাত্রীর মাথায় আঘাত করার অভিযোগ উঠেছে রফিকুল ইসলাম ওরফে মাসুদ

পড়াশুনার জন্য বকাবকি, স্কুল ছাত্রের আত্মহত্যা

বাগেরহাট: বাগেরহাটের কচুয়ায় বাবা-মায়ের সঙ্গে অভিমান করে সুলপ্ত মজুমদার (১১) নামে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

ছাত্রী ধর্ষণের অভিযোগে পার্ক মালিক কারাগারে

যশোর: যশোরের মনিরামপুরে এক স্কুলছাত্রীকে পার্কে নিয়ে ধর্ষণের অভিযোগে করা মামলায় আল আমিন আনন্দ বিনোদন পার্কের মালিককে গ্রেফতার